November 24, 2018

২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের

২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

 

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারের ভর্তি পরীক্ষা আজ শনিবার (২৪.১১.২০১৮) সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ছিল প্রায় ৭৫ শতাংশ।

এবার ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তির জন্য আবেদন করেছিল ৯৩৩৩ জন শিক্ষার্থী। তার মধ্যে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছে ৬৯২৮ জন পরীক্ষার্থী। এবার বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অনুষদ (১০০), ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদ (৮০) এবং ফিশারিজ অনুষদে (৬৫) মোট ২৪৫ টি আসনে ছাত্রছাত্রী ভর্তি করানো হবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ, ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নুরুল আবছার খান,  ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর এম.এ. হালিম, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম ও প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন। শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।

আগামী ২-৩ ডিসেম্বর ২০১৮ মেধা তালিকা হতে ছাত্রছাত্রী ভর্তি করানো হবে। আসন শূণ্য থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা হতে ৪ ডিসেম্বর ২০১৮ ছাত্রছাত্রীরা ভর্তি হওয়ার সুযোগ পাবেন।

আজ সন্ধ্যায় ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.cvasu.ac.bd ও নোটিস বোর্ডে ফলাফল পাওয়া যাবে।