April 18, 2018

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা

ঐতিহাসিক মুজিবনগর দিবস ‍উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা

 

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে ১৭ এপ্রিল ২০১৮ইং তারিখ ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত হয়েছে। এই উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ নুরুল আবছার খানের নেতৃত্বে বের হওয়া উক্ত  শোভাযাত্রায় শিক্ষক, কর্মকর্তা, ছাত্রছাত্রী ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

শোভাযাত্রা শেষে বঙ্গবন্ধুর ম্যুরাল ও শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন ভারপ্রাপ্ত উপাচার্য। এরপর শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, প্রগতিশীল শিক্ষক ফোরাম, ফুড সায়েন্স এন্ড টেকনোলাজি অনুষদ, বীর মুক্তিযোদ্ধা এম. এ. হান্নান হল, বঙ্গমাতা ফজিলাতুন্নেছা হল, কর্মচারী ইউনিয়ন ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর ম্যুরাল ও শহীদ মিনারে পুষ্পাঞ্জলি অর্পণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনুষদীয় ডিন প্রফেসর ডা. মো. রায়হান ফারুক, পিআরটিস’র পরিচালক প্রফেসর ড. পরিতোষ কুমার বিশ্বাস, ওয়ান হেলথ ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. শারমিন চৌধুরী, রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম, গবেষণা পরিচালক প্রফেসর ড. মো. কবিরুল ইসলাম খান এবং প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ।