October 19, 2016

Undergraduate

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তি পরীক্ষা ৮ ডিসেম্বর ২০১৭ খ্রি. তারিখ সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এবার তিনটি অনুষদে মোট ২৪৫ জন শিক্ষার্থী ভর্তি করানো হবে।

২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ভেটেরিনারি মেডিসিন অনুষদে- পাঁচ বছর মেয়াদী ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) কোর্সে ১০০ জন, ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদে- চার বছর মেয়াদী বিএসসি (অনার্স) ইন ফুড সায়েন্স এন্ড টেকনোলজি কোর্সে ৮০ জন এবং ফিশারিজ অনুষদে- চার বছর মেয়াদী বিএসসি ইন ফিশারিজ (অনার্স) কোর্সে ৬৫ জন ছাত্রছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পাবেন। ভর্তি বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Total Seat 245
Seat Planning PDF
Admission Notice (Bangladeshi Students Only) PDF
Admission Notice (Foreign  Students Only) PDF
All Disqualified Students List Click Here
Admit Card Problem Application Form PDF
Exam Result & Instructions PDF
Faculty Migration Notice PDF
Admission Notice for Vacant Seats PDF

Admit Card Download  সংক্রান্ত সমস্যার জন্য আগামী ০৬/১২/২০১৭ ইং তারিখ বুধবার সকাল ৯.০০টার মধ্যে অবশ্যই অবশ্যই ictcellcvasu@gmail.com ই-মেইল এ পূরণকৃত ফরম পাঠাতে হবে। অন্যথায় কোনো আবেদনপত্র গৃহিত হবে না।

Admit Card Download  সংক্রান্ত সমস্যার জন্য আবেদনকৃত শিক্ষার্থীরা ০৬/১২/২০১৭ ইং তারিখ বুধবার সকাল ১০.০০ হতে দুপুর ১২.০০টার মধ্যে (cvasu.teletalk.com.bd) ওয়েবসাইট থেকে পূনরায় তথ্য (ছবি ও স্বাক্ষর) সংশোধন পূর্বক ডাউনলোড করা যাবে। উল্লেখ্য উক্ত সময়ের পর আর কোনো সুযোগ দেয়া হবে না।

যাদের প্রবেশ পত্র আছে কিন্তু ছবি ও স্বাক্ষরে ভুল আছে তারা আগামী ০৭/১২/২০১৭ ইং তারিখ সকাল ৯.০০টা থেকে বিকাল ৫.০০টা পর্যন্ত যাচাই-বাছাই সাপেক্ষে আইসিটি সেল হতে সাময়িক প্রবেশপত্র সংগ্রহ করা যাবে। উল্লেখ্য, মূল মার্কশীট, ছবিযুক্ত রেজিস্ট্রেশন কার্ড (এসএসসি ও এইচএসসি) ও ক্রুটিযুক্ত প্রবেশপত্রসহ পরীক্ষার্থীকে স্বশরীরে আসতে হবে, অন্যথায় কোনোরূপ সুযোগ প্রদান করা হবে না।