Students

  Teachers

  Staffs

 

সিভাসুর নবনিযুক্ত উপাচার্যের বঙ্গবন্ধু ম্যুরাল এবং শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন





জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা’র ম্যুরাল এবং শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করলেন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান।

০২ জানুয়ারি ২০২৩ সোমবার বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছালে সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা, ছাত্রছাত্রী এবং কর্মচারীগণ তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় ছাত্রছাত্রীদের শ্লোগানে শ্লোগানে পুরো ক্যাম্পাস মুখরিত হয়ে ওঠে। বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থী প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি ও ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. এম. নূরুল আবছার খান, সাধারণ সম্পাদক ও প্রক্টর তাসনিম ইমাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মেজবাহ উদ্দিন, অফিসার সমিতির সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ আরিফসহ বিভিন্ন অনুষদ, বিভাগ, দপ্তর, হল ও বিভিন্ন ছাত্র সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা বিনিময়কালে নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান মহামান্য রাষ্ট্রপতি ও এ বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মো: আবদুল হামিদ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, এমপি ও মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, এমপিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। উপাচার্যের দায়িত্ব পালনকালে তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, ছাত্রছাত্রী ও কর্মচারীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, শিক্ষা মন্ত্রণালয়ের স্মারক নং-৩৭.০০.০০০০.০৭৯.১১.১৫১.১৪.০১ তারিখ: ১ জানুয়ারি ২০২৩ সংখ্যক প্রজ্ঞাপনের মাধ্যমে এ বিশ্ববিদ্যালয়ের এনাটমি ও হিস্টোলজি বিভাগের প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান-কে চার বছরের জন্য উপাচার্য পদে নিয়োগ দেয়া হয়।